রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ব্রাজিল-উরুগুয়ে ম্যাচের তিন রেফারিই আর্জেন্টিনার!

খেলাধুলা ডেস্ক:
কোপা আমেরিকার শেষ আটের লড়াইয়ে উরুগুয়ের মুখোমুখি হচ্ছে ব্রাজিল। এর আগে ম্যাচটির অফিসিয়ালদের নাম প্রকাশ করেছে কনমেবল, যার মধ্যে মূল রেফারিসহ তিনজনই আর্জেন্টাইন। রবিবার বাংলাদেশ সময় সকাল ৭টায় সেমিফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে দুই দল।

ক্যারিয়ারের শেষ ম্যাচটা খেলে ফেললেন রোনালদো?ক্যারিয়ারের শেষ ম্যাচটা খেলে ফেললেন রোনালদো? অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ম্যাচটিতে মূল রেফারি হিসেবে থাকছেন আর্জেন্টিনার দারিও হেরেরা। তার সহাকারী হিসেবে থাকবেন আর্জেন্টিনার হুয়ান বেলাত্তি ও ক্রিস্টিয়ান নাভারো। চতুর্থ ও পঞ্চম রেফারি যথাক্রমে এল সালভাদরের ইভান বারটন ও নিকারাগুয়ার হেনরি পুপিরো।

খলনায়ক ফেলিক্স নয় ‘দুর্ভাগ্য’: পর্তুগাল কোচ রবার্তো মার্তিনেজখলনায়ক ফেলিক্স নয় ‘দুর্ভাগ্য’: পর্তুগাল কোচ রবার্তো মার্তিনেজ এর আগে কলম্বিয়ার বিপক্ষে গ্রুপপর্বে নিশ্চিত একটি পেনাল্টি থেকে বঞ্চিত হয়েছিল ব্রাজিল। সেই ম্যাচের ভিএআরের দায়িত্বে ছিলেন আর্জেন্টাইন মাউরো ভিগলিয়ানো। পরে ভুল স্বীকার করে নেয় কনমেবল কর্তৃপক্ষ, “রেফারি বিষয়টি সঠিকভাবে পর্যবেক্ষণ করতে পারেননি। যদিও তিনি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে দেখেছেন। একটা ভুল হয়ে গেল।”

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION